LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ০৩ মে ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী: যুবলীগের হুইল চেয়ার, শাড়ি-লুঙ্গি বিতরন।



বি এ রায়হান,গাজীপুর:
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১তম জন্ম বার্ষিকী উপলক্ষে গাজীপুর মহানগর যুবলীগের  উদ্যোগে দুস্থদের মাঝে হুইল চেয়ার, লুঙ্গি-শাড়ি, রান্না করা খাবার বিতরন এবং মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

বুধবার ১৭ মার্চ অপরাহ্নে নগরীর ভোগড়া বাইপাস এলাকায় আলহাজ্ব মোঃ কামরুল হাসান সরকার রাসেলের বাসভবনের প্রাঙ্গণে এই অনুষ্ঠান আয়োজন করা হয়।

এই উপলক্ষে আয়োজিত সংক্ষিপ্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন গাজীপুর মহানগর যুবলীগের আহ্বায়ক আলহাজ্ব কামরুল আহসান সরকার রাসেল।

এছাড়াও উপস্থিত ছিলেন গাজীপুর মহানগর যুবলীগের আহবায়ক কমিটির সদস্য ডাঃ এ.বি.এম. কাশেম মন্ডল, গাজীপুর মহানগর যুবলীগ নেতা আতিকুর রহমান খান রাহাত, ১৪নং ওয়ার্ডের যুবলীগ আহ্বায়ক মো. আমিরুল ইসলাম. ৪৭নং ওয়ার্ড যুবলীগের আহ্বায়ক মোঃ মনির হোসেন সাগর, ২৯নং ওয়ার্ডের যুবলীগ আহ্বায়ক মোঃ তানবীর আহমেদ সিদ্দিকী, ৪২ নং ওয়ার্ড যুবলীগের আহ্বায়ক মোঃ শাহিনুর রহমান, ২৩নং ওয়ার্ড যুবলীগের আহ্বায়ক মোঃ সাখাওয়াত হোসেন, টঙ্গী থানা যুবলীগ নেতা লিটন উদ্দিন সরকার, সদর থানা যুবলীগ নেতা সোহানুর রহমান সোবাহান, পূবাইল থানা যুবলীগ নেতা শেখ আব্দুল হালিম, কোনাবাড়ি থানা যুবলীগ নেতা হাজী আশিকুর রহমান জিয়া প্রমুখ।

আলোচনা সভা শেষে প্রতিবন্ধিকে হুইল চেয়ার প্রদান, এবং ৫ শতাধিক দরিদ্র ও অসহায় মানুষের মধ্যে লুঙ্গি-শাড়ি, রান্না করা খাবার, বিতরণ করা হয়।

এইদিন সকালে যুবলীগের উদ্যোগে গাজীপুর জেলা প্রশাসক কার্যালয়ের চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করা হয়। এসময় মহানগর যুবলীগের যুগ্ম আহবায়ক এস.এম. আলমগীর হোসেন, গাজীপুর মহানগর যুবলীগ নেতা বিল্লাল হোসেন মোল্লাসহ বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


1